October 22, 2024, 5:45 am

আইয়ুব খানও এদেশে উন্নয়ন করেছে তা টেকেনি-রাশেদ খান মেনন

আইয়ুব খানও এদেশে উন্নয়ন করেছে তা টেকেনি-রাশেদ খান মেনন

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, আইয়ুব খানও এদেশে উন্নয়ন করেছে তা টেকেনি। আজ সরকারের লুটেরা দলের সদস্যরা দেশের সম্পদ লুট করে বেগম পাড়ায় বাড়ি করে। তারা এখন আর জয় বাংলা বলে না তারা এখন বলে ইনজয় বাংলা বলে। আগে আমার দেশের মানুষ বাজারে গিয়ে কেজিমুলে মাংস কিনে আনত, আর এখন তাদের কাছে সেই মাংসের স্বাদ হারাম হয়ে গেছে। এখন দেশের মানুষের কাছে পদ্মাসেতু ও জয়বাংলার কথা শুনে তাদের পেট ভরে না। আজকে আপনার চাটার দল দেশের সকল সেক্টরের সম্পদ লুন্ঠন করে শেষ করে দিয়েছে।

গতকাল শনিবার বিকালে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটির আয়োজনে বরিশাল বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন। মেনন আরো বলেন, প্রধানমন্ত্রী আপনি উন্নয়নের কথা বলেন যে উন্নয়নে দেশের মানুষ না খেয়ে মরে সেদেশের উন্নয়ন টিকবে না। আইয়ুব খানও এদেশে উন্নয়ন করেছে তা টেকেনি। এসময় মেনন বিএনপিকে বলেন আপনারা নির্বাচন করবেন কিনা তা আপনাদের বিষয়। তার জন্য নির্বাচন বসে থাকবে না। বিএনপিকে আরো বলেন এখনও সময় আছে সংঘাতের পদত্যাগ করে সমঝোতার পথে ফিরে এসে একটি সুন্দর নির্বাচনের পথ বের করি। তিনি সেতু মন্ত্রীকে বলেন কথায় কথায় বলেন খেলা হবে কিসের খেলা একটাই হবে যাতে করে জন সাধারন নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে তাহলে ১৪ দল জোট থাকবে।

এসময় তিনি সরকারকে বলেন ১৪দলকে শক্তিশালি করেন যদি না করেন তাহলে একবার পিছনের দিকে তাকান একমাত্র ৭৩ সালের নির্বাচন ছাড়া একা কিছুই করতে পারেন নাই। জাতি কিন্তু আপনাদের ছাড়বে না।

বরিশাল ওয়ার্কার্স পাটি জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে ও ওয়ার্কার্স পাটি বরিশাল জেলা সাধারন সম্পাদক এ্যাড. শেখ টিপু সুলতানের সঞ্চলনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য মোস্তফা লুৎফুল্লাহ (এমপি),কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য কমরেড আমিনুল ইসলাম গোলাপ, টি এম শাহজাহান। এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল জেলা কৃষক নেতা মোজাম্মেল হক ফিরোজ,তালুকদার মোঃ শাহজাহান,অনিমেষ হালদার,ফায়জুল হক ফারদিন ও নিরব হোসেন। এর পূর্বে বলিশাল জেলা ও বিভাগের বিভিন্ন জেলা থেকে লাল পতাকা নিয়ে ওয়ার্কার্স পর্টির নেতা কর্মীরা রৌদ্র উপেক্ষা করে শহীদ মিনারের সমাবেশে অংশ গ্রহন করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com